জিও কানেক্ট | মোবাইল ওয়ার্কফোর্স মনিটরিং সল্যুশন

হেড অফিসে থেকেও মাঠ কর্মীদের সাথেই থাকুন

জিও কানেক্ট

 

 

 

 

 

 

 

কি ধরনের কাজে জিও কানেক্ট ব্যাবহারযোগ্য

আমাদের সমাধান ব্যাবহার করে একটি কোম্পানি তার মাঠ পর্যায়ের কর্মীদের মনিটর করার পাশাপাশি তাদের বিভিন্ন ধরনের কাজ যেমন ডেলিভারি, বিক্রয়, মার্কেটিং এবং অন্যান্য কাজ মনিটর করতে পারবে।

GEO CONNECT
Field Force Manager
৳150
Per Month Per User

FAQ : ANSWERS TO MOST FREQUENTLY ASKED QUESTIONS

ডুপনো | জিও কানেক্ট কি ?

ডুপনো জিও কানেক্ট হচ্ছে একটি কর্পোরেট ফিল্ড ফোর্স ম্যানেজমেন্ট সফটওয়্যার সল্যুশন। এটি আপনার মাঠ পর্যায়ের সকল কর্মীকে একই ম্যাপে দেখায়, যার মাধ্যমে আপনি খুব দ্রুত হেড অফিস থেকে আপনার কর্মীদেরকে যে কোন কাজ দিতে পারবেন, তাদের সব কর্মকান্ড তদারকি করতে পারবেন, তারা কোথায় কোথায় গিয়েছে, কাজ ঠিকভাবে সম্পন্ন করেছে কি না, তা জানতে পারবেন।

কারা ডুপনো | জিও কানেক্ট সফটওয়্যারের কাস্টোমার হতে পারবে?

যে কোন ছোটো অথবা বড় কোম্পানি যারা জানতে চায় তাদের বিপণন প্রতিনিধি, বিক্রয় প্রতিনিধি, ডেলিভারিম্যান, পণ্য বহনকারী ড্রাইভার অথবা যে কোন মাঠ পর্যায়ের কর্মীরা কোথায় আছে, কি করছে – তারা সকলেই ডুপনো | জিও কানেক্ট সফটওয়্যারের কাস্টোমার হতে পারবে।

ডুপনো | জিও কানেক্ট কিভাবে ব্যবহার করে?

ডুপনো | জিও কানেক্ট ব্যবহার করতে হলে প্রথমে আপনাকে আমাদের ওয়েবসাইট থেকে সাইন আপ করতে হবে। হেড অফিস আমাদের ওয়েব অ্যাপ ব্যবহার করবে এবং ফিল্ড এজেন্ট আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ ব্যবহার করবে। আপনি যদি আরও বিস্তারিত জানতে চান তাহলে অনুগ্রহ করে আমাদের সাথে একটি কল সেশন শিডিউলের রিকোয়েস্ট করুন। আমাদের সেলস রিপ্রেজেন্টেটিভ আপনাকে   কল দিয়ে বিস্তারিত জানিয়ে দিবে।

ডুপনো | জিও কানেক্ট ব্যবহারে কত খরচ করতে হবে?

ডুপনো | জিও কানেক্ট ব্যবহার করতে হলে প্রতি ব্যবহার কারীর জন্য প্রতিমাসে ১০০ টাকা খরচ হবে

ডুপনো | জিও কানেক্ট আমার কোম্পানির ফিল্ড ফোর্সের জন্য আমি এই সফটওয়্যারটি ব্যবহার করতে চাচ্ছি। তা কি সম্ভব?

যে সকল কোম্পানির মাঠ পর্যায়ের কর্মী আছে যাদেরকে ম্যানেজমেন্ট আরও ভালোভাবে মনিটর করতে চায়, তাদের সকলের জন্যই আমাদের সফটওয়্যার ব্যবহারযোগ্য। আপনি যদি আরও বিস্তারিত জানতে চান তাহলে অনুগ্রহ করে আমাদের সাথে একটি কল সেশন শিডিউলের রিকোয়েস্ট করুন। আমাদের সেলস রিপ্রেজেন্টেটিভ আপনাকে ২ ঘণ্টার ভিতরে কল দিয়ে থাকবে।

ডুপনো | জিও কানেক্ট সফটওয়্যারে কি আমাদের প্রয়োজন অনুযায়ী কোন পরিবর্তন বা সংযোজন করার সুবিধা দিয়ে থাকেন?

হ্যাঁ আমরা তা করে থাকি, তবে সেক্ষেত্রে আপনাকে অবশ্যই অতিরিক্ত ফী পরিশোধ করতে হবে। আমাদের কাস্টমাইজেশন চার্জ নির্ভর করে আমাদের ইঞ্জিনিয়াররা কত ঘণ্টা সময় ব্যয় করছে এবং আনুসাঙ্গিক বিষয়ের উপর। আপনি যদি কাস্টমাইজেশনের ব্যাপারে আরও বিস্তারিত জানতে চান তাহলে অনুগ্রহ করে আমাদের সাথে একটি কল সেশন শিডিউলের রিকোয়েস্ট করুন। আমাদের সেলস রিপ্রেজেন্টেটিভ আপনাকে ২ ঘণ্টার ভিতরে কল দিয়ে থাকবে।

ডুপনো | জিও কানেক্ট সফটওয়্যারে আমার তথ্য কতখানি নিরাপদ? আপনারা কি তা বিক্রি করে থাকেন?

আমাদের বিজনেস মডেল হচ্ছে আপনাকে আমাদের সফটওয়্যার এর এক্সেস দেয়া এবং আপনি এর বিনিময়ে যে মান্থলি চার্জ দিয়ে থাকেন তা থেকে প্রফিট করা। যার মানে হচ্ছে, আমাদের অন্য কোথাও আপনার তথ্য ব্যবহারতথ্য ব্যবহারের প্রতি কোন আগ্রহ নেই এবং তা আমরা করে থাকি না। এছাড়া আমরা সর্বাধিক নিরাপত্তা দিয়ে থাকি আপনার তথ্যের উপর। আমরা নিয়মিত ডাটাবেস মনিটর করি কোন আনঅথিকেন্টিকেটেড এক্সেস বা এন্ট্রি আছে কি না তা বুঝার জন্য।

ডুপনো | জিও কানেক্ট সফটওয়্যারে আমরা কি আমাদের কর্মীদের প্রতি মুহূর্তের লোকেশন আপডেট দেখতে পারবো

আমরা প্রতি ৩০ সেকেন্ড, ২ মিনিট, ৫ মিনিট এবং ১৫ মিনিটে লোকেশন আপডেট করে থাকি যা আপনি আপনার প্রয়োজন অনুযায়ী পরিবর্তন করতে পারবেন।

ডুপনো | জিও কানেক্ট সফটওয়্যারটি আমি কি বাসায় ব্যবহার করতে পারবো?

হ্যাঁ, আপনি যে কোন ইন্টারনেট সংযোগপ্রাপ্ত জায়গা থেকে আমাদের সফটওয়্যার ব্যবহার করতে পারবেন। আপনি যদি দেশের বাইরের কোন ট্রিপ এও থাকেন, তবুও আপনি আমাদের সফটওয়্যার এ এক্সেস করতে পারবেন।

আমাদের কর্মীদের অবস্থান বা কাজের বিবরণ জানার জন্য কি আমাদের কোন এসএমএস পাঠাতে হবে?

না। আমাদের ওয়েব সিস্টেম থেকে আপনি আপনার সকল কর্মীদের রিয়েল টাইম লোকেশন ম্যাপে দেখতে পারবেন এবং তাদের কে যে কোন কাজ দিতে পারবেন ও রিপোর্ট জেনারেট করতে পারবেন।

আমি আমার কর্মীদেরকে অফিস টাইমের পর এবং বন্ধের দিন ট্র্যাক করতে চাই না, তা কি সম্ভব?

হ্যাঁ সম্ভব। আপনি তা আমাদের সফটওয়্যার থেকেই করতে পারবেন।

কোন কনফিগারেশন এর হ্যান্ডসেট আমার মাঠ কর্মীদের ব্যবহার করতে হবে?

আপনার মাঠ কর্মীদের ন্যূনতম ৬ অ্যান্ড্রয়েড চালিত স্মার্টফোন থাকতে হবে।

প্রতি মাসে কি পরিমাণ ইন্টারনেট আমার কর্মীদের খরচ হবে?

এটি নির্ভর করছে ব্যবহার এর উপর। তবে আমাদের বর্তমান গ্রাহকরা তাদের কর্মচারীদেরকে মাসে ১ জিবি ইন্টারনেট ব্যবহার করতে দিচ্ছে।

প্রতি মাসে কি পরিমাণ ইন্টারনেট আমার কর্মীদের খরচ হবে?

এটি নির্ভর করছে ব্যবহার এর উপর। তবে আমাদের বর্তমান গ্রাহকরা তাদের কর্মচারীদেরকে মাসে ১ জিবি ইন্টারনেট ব্যবহার করতে দিচ্ছে।

আপনি যদি ১০০ এর বেশি কর্মীকে কর্পোরেট প্যাকেজের আওতায় মনিটর করতে চান তাহলে নিচের ফর্মটি পূরণ করুন