বাচ্চু ভাই ঢাকার বসুন্ধরাতে একটি সিএনজি গ্যারেজের মালিক, লাভের আশায় CNG কিনে বিভিন্ন ড্রাইভারকে ভাড়া দেন দিন চুক্তিতে।
গত ১৬ সেপ্টেম্বর রাতে ঢাকা মেট্রো থ১৪-৫৩৮৯ CNG টি ড্রাইভারকে কোমলপানীয় মাধ্যমে চেতনানাশক ওষুধ খাইয়ে যাত্রীবেশে উঠা একজন চোর চুরি করে ।নিধারিত সময়ের পর ও যখন CNG গ্যারাজে ফেরত আসে না এবং ড্রাইভারকে ফোন করে না পাওয়া গালে বাচ্চু সাহেবের সন্দেহ হয় যে গাড়িটি মনে হয় বিপদগ্রস্থ।

তাই কালক্ষেপন না করে ফোন করেন আমাদের 24/7 কাস্টমার সার্ভিস সেন্টারে , আমরা তাকে আসস্থ করি আপনার CNG টি বর্তমানে উত্তরা সেক্টর 7এ অবস্থান করছে । বাচ্চু সাহেবের নির্দেশে আমরা গাড়িটি বন্ধ করে দিই এবং উক্ত স্থান থেকে মালিকের আসার আগেই আমরা আমাদের দায়িত্বের বাইরের গিয়ে নিজস্ব লোকবল দিয়ে CNG টি উদ্ধার করতে সক্ষম হয়। বাড়তি আয়ের আশায় CNG নামিয়ে যদি দুরচিন্তায় থাকেন তাহলে আজকেই CNG তে লাগিয়ে ফেলুন DUPNO |TRACKSOLID এবং বাচ্চু ভাইয়ের মতো নিশ্চিন্তে থাকুন।

স্পেশাল CNG GPS Tracking Device, যার দাম মাত্র 5500 টাকা এবং মাসিক মাত্র 500 টাকা সার্ভিস চার্জ। বাল্ক ডিসকাউন্ট পেতে কল করুন +8801717530630 আমাদের অভিজ্ঞ প্রতিনিধি আপনাকে প্রয়োজনীয় সলুশনটি জানিয়ে দিবে। এখন গাড়ি নিয়ে আস্থার সাথে নির্ভয়ে চলুন কারণ এখন গাড়ির গতিবিধি পর্যবেক্ষণ কিংবা বিপদে গাড়ির ইঞ্জিন বন্ধ সব কিছু করা যাবে পকেট থেকে এমন কি গাড়ির ভিতরে কি কথা হচ্ছে তাও শুনতে পাবেন মোবাইলের মাধ্যমে আর ডুপনো ট্র্যাক সলিড অ্যাডভান্স ডিভাইস দিয়ে দেখতে পারবেন লাইভ ভিডিও। এই সেবাগুলো আপনার হাতে থাকলে কিন্তু বলাই যায়- সম্পূর্ণ নিয়ন্ত্রণ ও নিরাপত্তা আপনার হাতে! তাই মনগড়া কথাই না ভুলে নিজে পরোক্ষ করুন।
অন্যান্য জিপিএসের সাথে দাম ও গুনের পার্থক্য দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন ( http://dupno.com/product-comparison/ )

Comments

comments

Related Posts