dupno-tracksolid-mockup-min (1)

মুদ্রার একপাশের গল্পে যেমন ডিজিটাল বাংলাদেশে উন্নয়ণের জোয়ারে  যেমন  বৃদ্ধি পাচ্ছে  জীবন যাত্রার মান তার সাথে সাথেই  তাল মিলিয়ে বৃদ্ধি পাচ্ছে  যানবাহনের সংখ্যা  এক পরিসংখ্যানে দেখাযাই প্রতিদিন ঢাকাসহ সারা বাংলাদেশে ১০০ বেশি নুতন গাড়ির যোগ হচ্ছে  ফলে জীবনযাত্রা অনেকটাই সহজ হয়ে যাচ্ছে এটা যেমন সত্যি  তেমনই  অন্য পাশে সময়ের সাথে সাথে সমস্ত অপরাধের পরিধি যাচ্ছে বেড়ে , তেমনি বদলে যাচ্ছে অপব্যবহার হবার পদ্ধতিও তাই গাড়ির নিরাপত্তা নিয়ে গাড়ির মালিকদের দুশ্চিন্তা  থাকে সবসময়। আর এই দুশ্চিন্তা যে শুধুমাত্র গাড়ি চুরি হওয়ার ভয় তা নয় একটু ভেবে দেখুন অবৈধ ড্রাগ কিংবা পণ্য পাচারের কাজে কিংবা অবৈধ যাত্রী পরিবহন কিংবা আইন পরিবন্থী কোনো কাজ সহ আরো নানাভাবে আপনার অনুপস্থিতিতে আপনার শখের গাড়ি অপব্যবহার হতে পারে যার  শেষ ভোগান্তি পোহাতে হয় গাড়ির নিরঅপরাধ মালিকে। CNN  এর এক রিপোর্ট অনুসারে  ২০০৬ থেকে এ পযন্ত সন্ত্রাসীরা আপনার আমার প্রিয় গাড়িকে হাতিয়ার বানিয়ে  শতাধিক  হতাকান্ডসহ করেছে অসংখ্য অপরাধ

তবে আশার কথা হলো প্রযুক্তিগত ভাবে এই ধরনের ঝুকি হ্রাস করা সম্ভব আর সেটি আমাদের মত উন্নীয়নশীল দেশে বসেই করা সম্ভব। বর্তমান সরকারের ধারাবাহিকতায় ভিশন ২০২০ ও ২০৪০ আলোকে নিজস্ব স্যাটেলাইট উৎক্ষেপণ সহ অনন্য টেকসই  প্রযুক্তিগত অবকঠামো উন্নয়নের ফলে এখন আমরাও পারি গাড়ির চুরি কিংবা অপব্যহারের ঝুকি কমাতে।

বাংলাদেশ সরকার কতৃক অনুমদিত এবং বিটিআরসি লাইসেন্সকৃত এমনই একটি প্রঠিস্থান হলো  ডুপনো ইন্টারন্যাশনাল লিমিটেড। এটি বৃহতর  G -Tech গ্রুপের  অন্তর্গত একটি প্রঠিস্থান। ডুপনো ইন্টারন্যাশনাল লিমিটেড আপনার আমার গাড়ির সুরক্ষায় তাদের প্রথম ও প্রোডাক্ট হিসাবে নিয়ে এসেছে  ডুপনো | ট্র্যাক সলিড যার প্রোডাক্ট ট্যাগ লাইন হলো গাড়ি নিয়ে আস্থার সাথে নির্ভয়ে চলুন। কারণ ডুপনো | ডুপনো | ট্র্যাক সলিডের মাধ্যমে এখন গাড়ির গতিবিধি পর্যবেক্ষণ কিংবা বিপদে গাড়ির ইঞ্জিন বন্ধ সব কিছু করা যাবে পকেটে থাকা মোবাইল ফোন থেকে এমন কি গাড়ির ভিতরে কি কথা হচ্ছে তাও শোনা যাবে মোবাইলের মাধ্যমে এখানেই শেষ নয় প্রযুক্তিগত অবকঠামো উন্নয়নের ফলে এখন এমন জায়গায় চলে আসছে যে আপনি  যেকোনো প্রান্তে বসে মোবাইলের মাধ্যমে দেখতে পারবেন আপনার গাড়ির ভিতরে এবং বাইরে চলন্ত অবস্থায় ঘটে যাওয়া লাইভ ভিডিও। তাই এই সেবাগুলো আপনার হাতে থাকলে কিন্তু বলাই যায়- সম্পূর্ণ নিয়ন্ত্রণ ও নিরাপত্তা আপনার হাতে।

গাড়িতে এই ধরনের উন্নত প্রযুক্তির বিস্তারিত জানতে  কথা হয় ডুপনো ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম মেজবা উল হক সাহেবের সাথে তিনি বলেন  আমরা যানবাহন ব্যবহার করি আমাদের কাজের সুবিধার  কিংবা ব্যসায়িক লাভের জন্য কিন্তু দেখা যাই যানবাহন কেনার পর যে রকম রিটার্ন  বা লাভ কিংবা উপকার আসার কথা তার থেকে ভোগান্তি বেশি হচ্ছে অতিরিক্ত মেইনটেনেন্স বা পরিচালনা ব্যায়ের কারণে আমরা কেস স্টাডি করে দেখেছি  অতিরিক্ত মেইনটেনেন্স বা পরিচালনা ব্যায়ের অন্যতম কারণ হলো সঠিক সময়ে সঠিক কাজটি না করা।

আমাদের দেশের মত একটি উন্নয়নশীল দেশের জন্য একটি গাড়ি ও গাড়ির জালানী কিনতে হাজার হাজার বৈদেশিক মুদ্রা খরচ হয় তাই যদি মেইনটেনেন্স বা পরিচালনা ব্যায় কমানো যাই তাহলে অনেকটায় সাশ্রয় হবে আর সেই লক্ষে আমরা এই ধরনের সমসাকে সমাধান করার জন্য প্রথমে এগিয়ে এসেছি আমারদের  ডুপনো- ট্র্যাক সলিড প্রোডাক্ট নিয়ে।  আমাদের প্রোডাক্টটি ডিজাইন করা হয়েছে ২৪ ঘন্টা ইন্টারনেট সংযোগ রাখতে সক্ষম এমন একটি অ্যাডভান্স IOT হার্ডওয়্যার ও সময়  উপযোগী আপডেট সফটওয়্যারের মাধ্যমে।

যার ফলে ব্যবহারকারীর গাড়িতে লাগানো  জিপিএস ট্র্যাকিং প্রযুক্তি ব্যবহার করে গাড়ির অবস্থান , মাইলেজ ও গতিবিধি সম্পর্কিত বিস্তারিত তথ্য  প্রতি সেকন্ডে পর পর আমদের ২৪/৭ সার্ভার গ্রহণ করে এবং তা গুগল ম্যাপ-এ  করে মোবাইল সিম ভিত্তিক জিপিআরএস প্রযুক্তির মাধ্যমে এই তথ্য পরবর্তীতে গ্রাহকের ব্যক্তিগত কম্পিউটার ও মুঠোফোনের পর্দায় উপস্থাপন করা হয়। ফলে ব্যবহারকারীরা ডুপনো | ট্র্যাক সলিডের  ওয়েব পোর্টাল, স্মার্টফোন অ্যাপ ও এসএমএস এর মাধ্যমে খুব সহজেই  গাড়ির অবস্থান ও গতিবিধি জানতে পারেন। অতিরিক্ত মেইনটেনেন্স বা পরিচালনা ব্যায় কমাতে আমদের ফ্লিট ম্যানেজমেন্ট সল্যুশনে আছে মেইনটেনেন্স বা সার্ভিসিং আলার্ট যার মাধ্যমে নির্ধারিত  সময়ে অথবা মাইলেজ পর ব্যবহারকারী তার  মোবাইলের মাধ্যমে পেয়ে যায়  মেইনটেনেন্স বা সার্ভিসিং করার নটিফিকেসন এই স্পেশাল ফিচারটি সংযোজন করা হয়েছে কারণ আমদের দেশে একটিভ্রান্ত ধারণা আছে যে যানবাহনের ইঞ্জিন অয়েল কিংবা অন্য সার্ভিসিং করা হয় নির্দিষ্ট কিলোমিটার বা মাইলেজ পর কিন্তু আসলে প্রতিটি গাড়িতে সার্ভিসিং প্রয়োজন হয় কত সময় ইঞ্জিন (মেশিন ঘন্টা) চালু  ছিল তার উপর ভিত্তি করে কারণ যখন গাড়িটি জ্যাম দাড়িয়ে থাকে তখন কিন্তু ইঞ্জিন চলতে থাকে ফলে ইঞ্জিন অয়েলের অবচয় ঘটতে থাকে। ডুপনো ট্র্যাকিং যেকোনো  গাড়িকে পরিপূর্ণ ভাবে ট্র্যাক করতে পারে তাই ব্যবহারকারী জানতে পারে ঠিক কর ঘন্টা তার গাড়িটি চালু  ছিল ফলে গাড়ি ব্যবহারকারী সঠিক সময়ে সার্ভিসিং করে গাড়ির ইঞ্জিন ভালো রাখতে পারেন তাই সাশ্রয়ের সাথে সাথে গাড়ি থেকে বাড়তি আয়ের সম্ভাবনা খুলে যাই ।

অন্যদিকে আমদের ট্র্যাকিং সার্ভিস ব্যবহারকারীরা গাড়ির ভিতরের কথা  সরাসরি শুনতে পারেন  তাই  গাড়ি বিপদে মনে করলে নিজের মোবাইল থেকে ইঞ্জিন বন্ধ করে দিতে পারেন  আর ডুপনো  অ্যাডভান্স ভিডিও ট্র্যাকিং সার্ভিস ব্যবহারকারীরা সরাসরি  দেখতে পারবেন আপনার গাড়ির ভিতরে এবং বাইরে চলন্ত অবস্থায় ঘটে যাওয়া লাইভ ভিডিও ফলে কমে যায় অপব্যহারের ঝুকি। তাছাড়া ভিডিও ট্র্যাকিং ডিভাইসের মাধ্যমে  চলন্ত অবস্তায় গাড়ির প্রতিটি মুভমেন্ট মেমোরী কার্ডে রেকর্ড থাকবে তাই যেকোনো দুর্ঘটনা ঘটলে তার প্রকৃত কারণ জানতে পারবেন সেজন্য  দুর্ঘটনাজনিত বীমা থেকে  ক্ষতিপূরণ পেতে সহজ হবে । উল্লখ্য যে গাড়ির নিয়ন্ত্রণ ও নিরাপত্তা নিজের হাতে থাকায়   ডুপনো | ট্র্যাক সলিড জিপিএস ট্র্যাকিং এর সাহায্য নিয়ে  এই পর্যন্ত  উদ্ধার করা হয়েছে  অনকে  চুরি হয়ে  যাওয়া গাড়ি এর মধ্যে cng ও মোটরসাইকেলের সংখ্যা বেশি  এই যেমন গত ১৬ সেপ্টেম্বর বাচ্ছু  সাহেবের CNG ঢাকা মেট্রো থ১৪-৫৩৮৯ যেটি  ড্রাইভারকে কোমলপানীয় মাধ্যমে চেতনানাশক ওষুধ খাইয়ে যাত্রীবেশে উঠা একজন চোর চুরি করে ।নিধারিত সময়ের পর ও যখন CNG গ্যারাজে ফেরত আসে না এবং ড্রাইভারকে ফোন করে না পাওয়া গালে বাচ্ছু সাহেবের সন্দেহ হয় যে গাড়িটি মনে হয় বিপদগ্রস্থ। তাই কালক্ষেপন না করে ফোন করেন ডুপনো 24/7 কাস্টমার সার্ভিস সেন্টারে , আমরা তাকে আসস্থ করি আপনার CNG টি বর্তমানে উত্তরা সেক্টর 7এ অবস্থান করছে । বাচ্চু সাহেবের নির্দেশে আমরা গাড়িটি বন্ধ করে দিই এবং উক্ত স্থান থেকে মালিকের আসার আগেই আমরা আমাদের দায়িত্বের বাইরের গিয়ে নিজস্ব লোকবল দিয়ে CNG টি উদ্ধার করতে সক্ষম হয়।

 

বিভিন্ন ধরনের জিপিএস ট্র্যাকিং ডিভাইস ও সার্ভিস  সম্পর্কে জানতে আমরা কথা বলি ডুপনো ইন্টারন্যাশনাল লিমিটেডের মার্কেটিং ম্যানেজার  মোহাম্মদ রোকনের সাথে তিনি বলেন

জিপিএস ডিভাইস হলো আপনার মোবাইলের মতো একটা মেশিন যা 24 ঘন্টা সক্রিয় থেকে আপনার গাড়িকে সুরক্ষিত রাখে। তাই বাজারে 750 টাকা থেকে যেমন 1 লক্ষ টাকার মোবাইল আছে তেমন জিপিএস ডিভাইসে এর দামের তফাৎ আছে অন্যদের কথা অন্যরা ভালো জানবে তবে আমাদের কাছে 2800 টাকা থেকে 72000 টাকার ডিভাইস আছে। গ্রাহকের প্রয়োজন অনুসারে তার জন্য উপযোগী ডিভাইস সাজেস্ট করা আমাদের কর্তব্য। প্রতিটি জিপিএস ডিভাইসের জন্য মাসিক ভিত্তিতে সার্ভিস প্রযোজ্য । এ নিয়ে অনেকেরই অনেক রকমের প্রশ্ন থাকে। তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় (জ্বী জনপ্রিয় বললাম, কারন এটাই সর্বাধিক সংখ্যকবার আমাদের উত্তর দিতে হয়েছে) প্রশ্ন হলো সার্ভিস চার্জ কত ?
তার আগে আমাদের একটু জানা দরকার সার্ভিস চার্জ কেন? এই সার্ভিসটির অনেক গুলো কম্পোনেন্ট আছে। তার মধ্যে একটু ভিতরে ঢুকে দেখা দরকার কি কি রয়েছে, তাইলে একটু ধারণা পাওয়া যাবে

• সার্ভারের খরচ
• ম্যাপের খরচ (গুগল প্রিমিয়াম ম্যাপ ফ্রি নয়)
• সিমের খরচ (প্রতিটি জিপিএস ডিভাইসের সাথে সিম কার্ড সংযুক্ত থাকে তাই মাসিক খরচ ৪০০ থেকে ২৫০০ টাকার মধ্যে সেটা নির্ভর করে কি ধরনের ডিভাইস আপানার প্রয়োজন।)
• সফ্টওয়্যার ডেভেলপমেন্ট এবং মেইন্টেনেন্স খরচ
• সার্ভিসের ভবিষ্যত নতুন এক্সটেনশনের খরচ
• ইন্সটলেশন এবং রিপেয়ারিং খরচ (হোম/অফিস ইন্সটল অথবা সার্ভিস পয়েন্টের ব্যবস্থা)
• কোম্পানি ওভারহেড বা ২৪/৭ কাস্টমার সার্ভিস খরচ (যেটি ছাড়া আমরা আপনাদের সার্ভিস দিয়ে যেতে পারব না)

এই খরচগুলো দেখলেই বুঝবেন যে এই খরচগুলোই এই সার্ভিসের জন্য যৌক্তিক। এর মধ্যে রিপেয়ারিং এর খরচ কাস্টমারের গাড়ীর সমস্যার জন্য হয় সবচেয়ে বেশী। নতুন গাড়ীর জন্য এটি প্রতি ৬ থেকে ১০ মাসে একবার লাগলেও পুরনো গাড়ীতে লাগে সাধারণত ৪-৬ মাসে একবার, এবং প্রতি রিপায়েরিং বা সার্ভিসিং করতে হয় । তাই সার্ভিস চার্জ বা মাসিক ফী প্রযোজ্য জিপিএস ডিভাইসের মডেল ও  ফিচার সার্ভিস অনুসারে ৩০০ থেকে ৬০০ টাকা  পযন্ত সার্ভিস চার্জ বা মাসিক ফী নিয়ে থাকি  আরো বিস্তারিত জানতে উনার সাথে সরাসরি কথা বলুন +৮৮০১৭১৭৫৩০৬৩০ নাম্বারে ।

তিনি আরো বলেন আমরা জানি বিটিআরসি লাইসেন্সকৃত  নয় এমন কিছু অসাধু  বাক্তি বা একমালিকানা প্রঠিস্থান কোনো সার্ভিস চার্জ  ছাড়া অবৈধভাবে  এই ধরনের কালো সেবা  দিচ্ছে  তাদেরকে সতক করেন এবং বলেন  শিগ্রয় অনন্য বৈধ সেবা দানকারী প্রঠিস্থানকে নিয়ে একটি এসোসিয়েসনের মাধমে বিটিআরসির  সহযোগিতা নিয়ে আইনী পদ্দক্ষেপ নিয়া হবে তাই জিপিএস ট্র্যাকিং ব্যবহারকারীদের বলেন  বাংলাতে একটি কথা আছে অতিলোভে তাতি নষ্ট তাই ফাদে পা দিবার আগে সচেতন জিপিএস ট্র‍্যাকিং ডিভাইস ইন্সটল করলে আপনি অনেকটাই নিশ্চিন্ত থাকতে পারবেন এটা যেমন সত্য। তেমনি এমন অনাকাঙ্ক্ষিত ঘটনাও যে ঘটবে না তার নিশ্চয়তা কে দিতে পারে? হতেই পারে ফ্রি দিয়া নাম না জানা (সরকার কতৃক অনুমদিত নয়) এমন কোনো কোম্পানি ফ্রি দিচ্ছে আপনারই শখের গাড়িটি চুরি কিংবা অন্য কোনো অসৎ উদ্দেশ্য হাসিল করার জন্য ।

পৃথিবীতে কোনো সার্ভিস কখনো ফ্রি হতে পারে না তাই আপানর যত্নের গাড়িটি হারিয়ে গেলে কিংবা কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলে নাম না জানা কোম্পানিওটি দেখবেন ফ্রি বেমালুম হয়েগেছে । আর ঠিক এই জায়গাটাই বাকি সবার সাথে  ডুপনো | ট্র্যাক সলিড ট্র্যাকিং সার্ভিস এর পার্থক্য তৈরী করেছে । সেটা হচ্ছে গ্রাহক সেবার মান। যার ফলে কোম্পানির শুরু থেকে এখন অব্দি বহুসংখ্যক যানবাহন চুরি/ ছিনতাই হবার পরেও সেগুলো উদ্ধারের মাধ্যমে গ্রাহকদের মন জয় করে নিয়েছে। যেটা হয়তো বাকিদের থাকে আমাদের আলাদা করেছে আর আমাদের সম্মানিত গ্রাহকদের কাছে হয়েছে এক বিশ্বস্ততার নাম। যার ফলে তারা আজ নিশ্চিন্তে ভরসা করতে পারছে ডুপনো | ট্র্যাক সলিড  উপরে। DUPNO TRACK SOLID Tracking Service পক্ষ থেকে আপনাদের জানাই আন্তরিক কৃতজ্ঞতা এবং ধন্যবাদ।

তাই মনগড়া কথাই না ভুলে নিজে পরোক্ষ করুন। জিপিএস ট্র্যাকিং এর জন্য দরকার শক্তিশালী ডিভাইস সাথে সময়োপযোগী হালনাগাদ সফটওয়্যার বা অ্যাপ্লিকেশান এবং সর্বোচ্চ সেবা । আমাদের ডিভাইসে আমরা দিচ্ছি লাইফটাইম পরিবর্তন যোগ্য ওয়ারেন্টটি আর সফটওয়্যার বা অ্যাপ্লিকেশান আমরা আছি এক ধাপ এগিয়ে পরোখ করুন আমাদের অ্যাপ রেটিং। জিপিসের সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো যথাসময়ে প্রয়োজনীয় সেবাটি পাওয়া তাই আপনার আস্থা অর্জনের জন্য আমরা সরকার কতৃক অনুমদিত জয়েন স্টক রেজিস্টার লিমিটেড কোম্পানি যার লাইসেন্স নাম্বার UID C-141104| আর সর্বাধিক সেবা প্রদানের লক্ষে আমাদের রয়েছে ফ্রী ইন্সটল সার্ভিস এবং ২৪/৭ কাস্টমার কেয়ার।

 

Dupno Best vehicle gps tracking service in bangladesh
Dupno Best vehicle gps tracking service in bangladesh

আমদের প্রধান  সুবিধাসমূহ *

# লাইভ ট্র্যাকিং এবং লাইভ ম্যাপ এ ট্রাফিক আপডেট দেখার সুবিধা। (Live Map with Live Traffic Update)
# গুগল স্ট্রিট ভিউ এর মাধ্যমে গাড়ির অবস্থান দেখার সুবিধা। (Street View)# নিধারিত সময় পর  মেইনটেনেন্স বা সার্ভিসিং আলার্ট
# গাড়ির লোকেশন যেকোনো সামাজিক মাদ্দমে শেয়ার করতে পারবেন। (Location Sharing)
# তৈল খরচের হিসাব বার করতে পারবেন (Based On Travel Distance)
# গাড়ির ইঞ্জিন বন্ধ করতে পারবেন আপনার মোবাইল App থেকে অথবা ওয়েব প্লাটফর্ম ব্যবহার করে। (Remote Engine On -Off )
# গাড়ির ভিতরের কথপোকথন শুনতে পারবেন Active Listen-in এর মাধ্যমে। (Voice Monitoring )
# ম্যাপ ভিডিও প্লেব্যাক করে গাড়ির গতিবিধি এন্ড মাইলেজ চেক করতে পারবেন (Video Playback)
# আপনার সব গাড়ি একটি ম্যাপ এ একটা আইডি দিয়ে দেখতে পারবেন ( Fleet Management )
# ৪৫টির বেশি এলার্ট পাবেন এন্ড ২০টির বেশি স্মার্ট ফীচার পাবেন। (Alerts and Features )
# নোটিফিকেশন ইন App , SMS , Call এ কাস্টোমাইজ করে নিতে পারবেন। ( Customized Notification )
# Geo-Fence , ৯০ দিন রিপোর্ট ব্যাকআপ , iOS এবং Android App

নিধারিত সময় কিংবা মাইলেজ  পর  মেইনটেনেন্স বা সার্ভিসিং আলার্ট সহ আরো অনেক সুবিধা

আমরা দীর্ঘদিনের মার্কেট অভিজ্ঞতা থেকে বলতে পারি অনেক গ্রাহক প্রথমে সস্তা ট্র্যাকারে আকৃষ্টি হয়ে পরে তিক্ত অভিজ্ঞতা নিয়ে আমাদের সাথে যোগদিয়ে আস্থা খুঁজে পেয়েছেন। আমাদের আস্থার জায়গাটা কোথায় ? আমরা বিশ্বাস করি আস্থার পরিমাপ বয়সে না আস্থা জন্মায় সেবাতে তাই আমাদের আস্থার জায়গা হলো আমাদের বিশাল অভিজ্ঞতা সম্পন্ন নিজস্ব ২৪/৭ আইটি এবং সাপোর্ট টিম ও বিশ্বসেরা নিরবিচ্ছিন্ন আলী ক্লাউড সার্ভার  যা আপনাকে দিবে সৰ্বোচ্চ ট্র্যাকিং এক্সপেরিয়েন্স ।

ডুপনো জিপিএস ট্র্যাকিং এনেছে লাইভ ভিডিও দেখার ৩ ইন 1 সল্যুশন যেখানে আপনি

✅ একটি ডিভাসের ২টি HD কামেরার মাধ্যমে গাড়ির ভিতরে এবং সামনে লাইভ ভিডিও দেখা ও ছবি তোলার সুবিধা
✅ভিডিও কলের মাধ্যমে যাত্রী কিংবা ড্রাইভার এর সাথে সরাসরি কথাবলতে ও লাইভ দেখতে পারবেন
✅ চলন্ত অবস্তায় গাড়ির প্রতিটি মুভমেন্ট মেমোরী কার্ডে রেকর্ড থাকবে তাই যেকোনো দুর্ঘটনা ঘটলে তার প্রকৃত কারণ জানতে পারবেন

আর বোনাস হিসাবে আছে ম্যাপ মাধ্যমে লাইভ ট্রাকিং, জিওফেন্সিং, স্পিড মনিটর ও ওভার স্পিড এলার্ট, ৯০ দিনের প্লেব্যাক সুবিধা সহ আকর্ষনীয় ২০টি স্মার্ট ফিচার

তাই সস্তার পিছনে ছুটবেন অযথা বিভ্ৰান্ত হবেন না। আপানর সিধান্ত নিয়ার সুবিধার জন্য আমরা ভেঙ্গেছি গোপনীয়তা উমুক্ত করেছি মুল্য ও সেবার সবকিছু তাই অন্য জিপিএসের সাথে দাম ও গুনের পার্থক্য দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন ( http://dupno.com/product-comparison/ )

 

 

তিনি আরো বলেন আমরা প্রথমবারের মত একটি প্লাটফর্মের মাধ্যমের শুধু গাড়ি নয় যেকোনো কিছু যেমন মার্কেটিং বা ফিল্ড ফোর্স , নৌকা , মানুষ , সাইকেল সহ আরো অনেক কিছু  

আফটার সেলস সার্ভিস এইসেবার অন্যতম একটি গুরুত্বপূর্ণ অনুষঙ্গ। আর এই সেবা নিশ্চিত করতে ডুপনোতে আছে সারা দেশে সার্ভিস দেয়ার জন্য মোবাইল টেকনিশিয়ান টিম । ঢাকা ও যশোরেও পাশাপাশি বিভাগীয় ও জেলা শহরে চলছে ডিলার বা রিসেলার পার্টনার নিয়োগ আপনি যদি ডিলার বা রিসেলার পার্টনার  হতে আগ্রহী হন তাহলে ক্লিক করুন ।

বিস্তারিত জানতে কল করুন 01700787007 অথবা ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে ইনবক্স করুন Facebook Massage   আমাদের প্রতিনিধি আপনাকে সেরা সলুশনটি জানিয়ে দিবে।  অথবা ভিজিট করুন dupno.com

Comments

comments

Related Posts